| |
               

মূল পাতা সারাদেশ জেলা নিখোঁজ উপাধ্যক্ষ আব্দুল হান্নানের সন্ধান চেয়ে মানববন্ধন 


নিখোঁজ উপাধ্যক্ষ আব্দুল হান্নানের সন্ধান চেয়ে মানববন্ধন 


ওসমান হারুনী     08 November, 2022     06:04 PM    


ঢাকার তেজগাঁও কলেজের নিখোঁজ উপাধ্যক্ষ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধারের দাবীতে তার নিজ এলাকা জামালপুরের সরিষাবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (০৮ নভেম্বর) দুপুরে সরিষাবাড়ী উপজেলার শিমলাবাজার এলাকায় এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে ভূক্তভোগী পরিবার ও এলাকাবাসী। 

সরিষাবাড়ীর মহাদান ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজমত আলীর সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন নিখোঁজ আব্দুল হান্নানের মা আসমা বেগম, ভাই শহিদুল্লাহ, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, নিখোঁজের সাত বছর পেরিয়ে গেলেও উপাধ্যক্ষ আব্দুল হান্নানের সন্ধান এখনো পাওয়া যায়নি। নিখোঁজের পর থেকে তাকে উদ্ধারে রহস্যজনক কারণে নিরব রয়েছে পুলিশ প্রশাসন। তাকে জীবিত উদ্ধার ও অপরহণকারীদের শনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়। আব্দুল হান্নানকে জীবিত ফিরে পেতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।

উল্লেখ্য, ২০১৫ সালের ৭ডিসেম্বর সকালে ঢাকার নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন তেজগাঁও কলেজের তৎকালীন উপাধ্যক্ষ আব্দুল হান্নান। তিনি স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। 
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর সরিষাবাড়ী